Breaking

Monday, November 26, 2018

ইতালি মধ্যে উচ্চ শিক্ষা

ইতালি মধ্যে উচ্চ শিক্ষা
ইতালি মধ্যে উচ্চ শিক্ষা নিজস্ব সুনির্দিষ্ট এবং বিশেষজ্ঞতা হয়েছে. কিভাবে উচ্চ বিদ্যালয় নির্বাচন করার উপায় সম্পর্কে জানুন, আপনি ফ্যাশন চারু একটি শিক্ষা পেতে যাচ্ছি যদি, ফ্যাশন বা নকশা, অথবা একটি সম্পূর্ণ ভিন্ন দিক চয়ন.

ইতালি একটি trendsetter হিসাবে পরিচিত হয়. এটা বিশ্বাস করা হয়, ইতালীয়রা সৌন্দর্যের একটি নির্দিষ্ট অর্থে সঙ্গে জন্ম হয়, তাদের কাছ থেকে শিখতে হয়, যা. ডিজাইন এবং ইতালি ফ্যাশান স্কুল বিশ্বের সেরা মধ্যে হয়.
শিক্ষামূলক অনুষ্ঠান প্রাচুর্য, শিল্প ও ফ্যাশন এর সাথে সম্পর্কিত, আমরা সংজ্ঞায়িত এবং ইতালি উচ্চশিক্ষা কাঠামো.
বিশ্ববিদ্যালয়ের সেক্টর
এটা চারু শিক্ষা প্রদান. এই সঙ্গীতবিদ্যালয় (উদাহরণস্বরূপ, থেকে Bolzano মিলন সঙ্গীতবিদ্যালয়: Giuseppe Verdi সঙ্গীতবিদ্যালয় এবং ক্লডিও Monteverdi নাম), নকশা স্কুল, অ্যাকাডেমি অফ ফাইন আর্টস. ডিজাইন ইতালীয় স্কুল - একটি শিক্ষামূলক ব্র্যান্ড, তাই সুন্দর ভ্রমণ শিল্প হৃদয়ঙ্গম চারপাশের জগতের এখানে. উচ্চশিক্ষা ছাড়াও, নকশা বিদ্যালয় সংক্ষিপ্ত কোর্স ও গ্রীষ্মকালে প্রোগ্রাম অফার. ফ্যাশন ক্ষেত্রে বিজ্ঞাপন এবং ব্যবস্থাপনার গ্রাফিক আড়াআড়ি নকশা থেকে - কোর্স এবং বিশেষায়িত পছন্দমত খুব চওড়া.
বিশ্ববিদ্যালয় খাত
এই বিশেষ (উদাহরণস্বরূপ, প্রযুক্তিগত) এবং মাল্টিডিসিপ্লিনারি বিশ্ববিদ্যালয়. ইতালীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার মাত্রা সিস্টেম - স্নাতক, মালিক, গ্র্যাজুয়েট স্কুলে. প্রথম চক্র, যা স্নাতক অনুরূপ, তিন থেকে ছয় বছর থেকে সময়ের জন্য গণনা. আর শুধু ভবিষ্যতে ডাক্তার হতে শিখতে হবে.
বিশ্ববিদ্যালয়ে অধ্যয়ন ইতালীয় - সহজ নয়. বক্তৃতা দেওয়া অন্তত তথ্য প্রয়োজন, এবং অন্য সব কিছুর শিক্ষার্থীরা স্বাধীনভাবে শিখতে হবে. অনেক শিথিল, তাই ইতালীয় বিশ্ববিদ্যালয়ে পরিসংখ্যান: দশ ডিপ্লোমা মাত্র তিন প্রাপ্ত লাভ. সত্য, আরো প্রায়ই এটা পাবলিক বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে ইতালীয় ছাত্র বোঝায়: বিদেশিদের, আমি একটি বিদেশী বিশ্ববিদ্যালয় ভর্তির জন্য প্রচেষ্টার অনেক ব্যয় করেছেন, আরো সচেতন শিখছে.
সর্বাধিক বিদেশী একজন ইতালীয় বিশ্ববিদ্যালয়ে নথিভুক্ত করতে পারেন, শুধুমাত্র একটি হাই স্কুল ডিপ্লোমা সঙ্গে. দুর্ভাগ্যবশত, রাশিয়ান বিদ্যালয় স্নাতকদের উপর আচ্ছাদিত করা হয় না: প্রথম হাই স্কুলে ইতালীয় বা অন্যান্য বিদেশী স্কুলে এক বছর বা তার এক বছরের ভুলিয়া যাত্তয়া আছে - রাশিয়া অথবা অন্য দেশে.
কিনা, কোন প্রোগ্রাম - ইতালীয়-ভাষী বা ইংরেজি ভাষাভাষী - আপনি করছেন - আপনি ভাষা পরীক্ষায় পাস. সচরাচর, বিশ্ববিদ্যালয় বিদেশীদের জন্য নিজেদের পরীক্ষার আয়োজন, কিন্তু একটি আনুষ্ঠানিক পরীক্ষা আমানত একটি সার্টিফিকেট, উদাহরণস্বরূপ, ইংরেজি ভাষার ক্ষেত্রে টোফেল, এছাড়াও প্রয়োজন - এটি একটি ছাত্র ভিসার জন্য প্রয়োজন হবে.
আর্ট সবসময় ব্যবস্থা প্রতিযোগিতা উপর, এবং তারপর, ডিপ্লোমা এবং অন্য বিশ্ববিদ্যালয়ের একটু এ, - আপনি তার পোর্টফোলিও ভর্তির অফিস আঘাত প্রয়োজন. ইতালি মধ্যে ডিজাইন এবং শিল্প বিদ্যালয় স্কুল, একটি খুব মর্যাদাপূর্ণ, এবং পেতে চাই সবসময় অনেক.
ডিমান্ড মূল্য নির্ধারণ: ডিজাইন ব্যাচেলর এবং ইতালি ফ্যাশন, অন্তত, 10 হাজার. প্রতি বছরে. তুলনা জন্য: বছর পাবলিক কলেজ ইউরোর হাজার একটি সম্পর্কে. যাইহোক, খেলা মোমবাতি মূল্য: তাদের ব্যবহারিক সজ্জাতে ফ্যাশন এবং ডিজাইন ইতালীয় প্রোগ্রামের সুবিধার একটি. শিক্ষার্থীরা শুধুমাত্র বিশ্ববিদ্যালয়ের শ্রেণীকক্ষে তত্ত্ব শিখতে না, কিন্তু এছাড়াও টেক্সটাইল উদ্যোগের ওকালতি, জুতা, পোশাক এবং স্বয়ংচালিত শিল্প, এবং তারা, যারা ফ্যাশন অধ্যয়নরত হয়, তাদের নিজস্ব সংগ্রহ বিকাশ.
বিশেষ করে শিক্ষক চাওয়া, অন্যান্য শহর ও দেশ এর শাখা আছে যা, ইন্টার্নশিপের যেতে ছাত্র অনুমতি, উদাহরণস্বরূপ, প্যারিস ও লন্ডন. ইতালিয়ান নকশা বিদ্যালয় আন্তর্জাতিক স্তরের পেশাদার শেখান, যারা বিশ্বের কোথাও ক্যারিয়ার গড়তে সক্ষম হবে, অতএব, ফ্যাশন ক্ষেত্রে প্রোগ্রাম অধিকাংশ ইংরেজি শেখানো হয়. এই বেসরকারী বিদ্যালয় বিশেষভাবে সত্য.
ইতালি মধ্যে ফ্যাশন এবং নকশা প্রশিক্ষণ কেন্দ্র জগতে রাজধানীতে এক - এটা মিলান শহর. এটা ছিল যে দৃষ্টি নিবদ্ধ করা ফ্যাশন হাউসে এবং ফ্যাশন এবং নকশা মর্যাদাপূর্ণ স্কুল. এটা মিলানে মর্যাদাপূর্ণ Instituto Europeo দ্বি ডিজাইন ক্যাম্পাস এক হয়, যেখানে আপনি শিখতে এবং ইতালীয় করতে, ইংরেজিতে.
যদি সৃজনশীল পেশায় আপনার আকর্ষন করে না, আপনি মত একটি প্রোগ্রাম পাবেন ইতালিয়ান বিশ্ববিদ্যালয়. আপনি অর্থনীতি অধ্যয়ন করতে চান না? বৃহৎ রাষ্ট্র বিশ্ববিদ্যালয়গুলোতে ব্যাচেলর অবধান, রোমের লা Sapienza যেমন, মিলান বিশ্ববিদ্যালয়ের এবং Bologna বিশ্ববিদ্যালয়, ইউরোপের প্রাচীনতম ক্রমাগত অপারেটিং বিশ্ববিদ্যালয়. এই স্কুলের একটি গুরুতর তাত্ত্বিক প্রশিক্ষণ প্রদান. আপনার আরো অনুশীলন চান, একটি মর্যাদাপূর্ণ বেসরকারি বিশ্ববিদ্যালয়ে বাণিজ্যিক হতে একটি চমৎকার পছন্দ. মিলানে লুইজি Bocconi.
ভবিষ্যতে প্রকৌশলী পরামর্শ করতে মিলান পলিটেকনিক বিশ্ববিদ্যালয়, ইতালি এ ধরনের বৃহত্তম প্রতিষ্ঠান. পরন্তু, বিশ্ববিদ্যালয় বিশ্বের শত সেরা কারিগরি বিশ্ববিদ্যালয়ের মধ্যে হয়.
Università degli studi দ্বি রোমা তোর Vergata - ইতালি শ্রেষ্ঠ মাল্টিডিসিপ্লিনারি বিশ্ববিদ্যালয় এক প্রোগ্রামের চমৎকার পছন্দ. এটা মানবিক ও সামাজিক বিজ্ঞান অধ্যয়ন করা সম্ভব, অধিকার, ঔষধ, অর্থনীতি ও প্রকৌশল. ফ্লোরেন্স বিশ্ববিদ্যালয়ের মধ্যে - ইতালি অন্যান্য উল্লেখযোগ্য মাল্টিডিসিপ্লিনারি বিশ্ববিদ্যালয়, পিসা এবং Siena বিশ্ববিদ্যালয়.
এই বিষয়ে আরো:

ইতালি মধ্যে Master: শেখার ইংরেজি
ইতালি মধ্যে শিক্ষা
ইতালি মধ্যে শিক্ষা
স্পেন মধ্যে উচ্চ শিক্ষা
ইতালি শিক্ষাপদ্ধতি


দ্রষ্টব্য এটি শুধুমাত্র প্রকৃত শিক্ষার্থীদের জন্য যারা সত্যিই বিদেশ থেকে বিদেশে পড়াশোনা করতে আগ্রহী। আবেদনকারীরা দৃঢ়ভাবে আমাদের অফিসে :
 সরাসরি যোগাযোগ বা মৌলিক তথ্যের জন্য ফোন 01911878274 এ সরাসরি যোগাযোগ করার অনুরোধ জানানো হয়। যদি আপনি আরও যেতে চান তবে পাসপোর্ট সহ আপনার সমস্ত অ্যাকাডেমিক নথির সাথে আমাদের অফিসে যান।

সানরাইজ এডুকেশন কন্সালটেন্টস
ফোন: 01911878২74; 01707272625
ইমেইল: info@sunrise-bd.net
ওয়েবসাইট: www.sunrise-bd.net

No comments:

Post a Comment